কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শীতার্তদের পাশে ছমির-হালিমা ট্রাস্ট

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ জানুয়ারি ২০২৩, রবিবার, ৪:৩৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ছমির-হালিমা ট্রাস্ট। উপজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নে ট্রাস্টটি ছয় হাজার কম্বল বিতরণ করছে। রোববার (৮ জানুয়ারি) বিকালে উপজেলার নারান্দী ইউনিয়নের সনমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ উদ্বোধন করা হয়।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, নারান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাকিল রেজা, পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক মো. রুবেল মিয়া, স্থানীয় ইউপি সদস্য মানিক মিয়া, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শারপিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ বলেন, অসহায় মানুষের কল্যাণে কাজ করে ছমির-হালিমা ট্রাস্ট। তীব্র শীতে গ্রামের সাধারণ মানুষ কষ্ট পোহাচ্ছে। শীতার্ত এসব মানুষের কষ্ট লাঘবে নিজ এলাকাসহ উপজেলার সবকটি ইউনিয়ন ও পৌর এলাকায় ছয় হাজার কম্বল বিতরণ করা হচ্ছে।

আজ রোববার (৮ জানুয়ারি) বিকালে সনমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭০০ মানুষের মাঝে কম্বল বিতরণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়েছে। পর্যায়ক্রমে সবগুলো বিতরণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর