কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৮৬ বিদ্যালয়ের ২৩১২ পরীক্ষার্থী পেয়েছে জিপিএ-৫

 স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১০:১৮ | শিক্ষা  


কিশোরগঞ্জে এবারের এসএসসি পরীক্ষায় মোট ২৩১২ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। জেলার মোট ২৪১টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১৮৬টি প্রতিষ্ঠান থেকে পরীক্ষার্থীরা এসব জিপিএ-৫ পেয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ২২৫ জন জিপিএ-৫ পেয়েছে কিশোরগঞ্জ জেলা শহরের সরযূবালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়।

জিপিএ-৫ প্রাপ্তির দিক থেকে জেলায় দ্বিতীয় হয়েছে কিশোরগঞ্জ সরকারি বালক বিদ্যালয়। প্রতিষ্ঠানটি থেকে জিপিএ-৫ পেয়েছে ১৯৮জন ছাত্র। মোট ১৫৭টি জিপিএ-৫ পেয়ে জেলায় তৃতীয় হয়েছে বাজিতপুরের আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়।

জেলার অন্যান্য প্রতিষ্ঠানের মধ্যে কিশোরগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ১৪৮জন জিপিএ-৫ পেয়েছে। কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১১০জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৮৮জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৬১জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়া উপজেলার মঠখোলা আছিয়া বারি আদর্শ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে ৫৪ জন। ভৈরব সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৫৩ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুর উপজেলার সরকারি হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ থেকে ৪৬ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ শহরের জেলা স্মরণী বালিকা বিদ্যালয় থেকে ৪২জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ জেলা আইডিয়াল স্কুল থেকে ৪০ জন জিপিএ-৫ পেয়েছে। হোসেনপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩৫ জন জিপিএ-৫ পেয়েছে।

ইটনা উপজেলার সরকারি মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতন থেকে ৩৪ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ সদরের মহিনন্দ উচ্চ বিদ্যালয় থেকে ৩৩ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরবের কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৩০ জন জিপিএ-৫ পেয়েছে। বাজিতপুরের বেগম রহিমা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩০ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়া উপজেলার এমডিপি মডেল উচ্চ বিদ্যালয় থেকে ২৮ জন জিপিএ-৫ পেয়েছে। কটিয়াদীর মসূয়া উচ্চ বিদ্যালয় থেকে ২৭ জন জিপিএ-৫ পেয়েছে। কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৬ জন জিপিএ-৫ পেয়েছে।

কুলিয়ারচর উপজেলার লহ্মীপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২৫ জন জিপিএ-৫ পেয়েছে। ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ২৪ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরবের বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় থেকে ২২ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়ার চরটেকী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২২ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন জিপিএ-৫ পেয়েছে। তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জের শামসুন্নাহার-ওসমান গণি শিক্ষা নিকেতন থেকে ১৯ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৯ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ১৮ জন জিপিএ-৫ পেয়েছে। বাজিতপুর রাজ্জাকুন্নেসা পাইলট গার্লস হাই স্কুল এন্ড কলেজ থেকে ১৮ জন জিপিএ-৫ পেয়েছে।

কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৮ জন জিপিএ-৫ পেয়েছে। মঠখোলা উচ্চ বিদ্যালয় থেকে ১৭ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ সদরের হাশমত উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১৬ জন জিপিএ-৫ পেয়েছে। করিমগঞ্জের নিয়ামতপুর স্কুল এন্ড কলেজ থেকে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরব এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে।  কুলিয়ারচরের আগরপুর জিসি উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন জিপিএ-৫ পেয়েছে।

নিকলীর শহীদ স্মরণিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৪ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়ার কোদালিয়া শহরউল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১৪ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জের চাতল এসসি উচ্চ বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে। ভৈরবের হাজী ইউসুফ আলী উচ্চ বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে।

নিকলীর জারইতলা স্কুল এন্ড কলেজ থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে। বাজিতপুর হাফেজ আব্দুর রাজ্জাক পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়ার চরকাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়ার চরকাওনা জনকল্যাণ উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়ার কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। পাকুন্দিয়ার পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়ার জাঙ্গালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে। করিমগঞ্জের ভাটিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়ার শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ সদরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ সদরের আলহাজ আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ সদরের আলহাজ ওয়াজিদুল ইসলাম উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জের বালিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন জিপিএ-৫ পেয়েছে। কুলিয়ারচরের এমাদউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদীর হাজী আবুল ফজল উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে। করিমগঞ্জের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুরের গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে। বাজিতপুরের নাজিরুল ইসলাম কলেজিয়েট স্কুল থেকে ১০ জন জিপিএ-৫ পেয়েছে।

এছাড়া অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। কাদিরপুর এসএম নাথ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

আদমপুর দেওয়ান আলী উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

আব্দুল ওয়াদুদ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হক সাহেব উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। কাস্তুল এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

বাজিতপুরের সরারচর শিবনাথ বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। সরারচর সৌদামিনি সুরবালা এসএস বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

হিলচিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। দিলালপুর আব্দুল করিম উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

হালিমপুর উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। পিরিজপুর উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

ভৈরবের শ্রীনগর উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। কালিকাপ্রসাদ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

জামালপুর টেকনিক্যাল উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। শিমুলকান্দি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

আলফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। সাদেকপুর উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজ থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। মোর্শেদ মুজিব উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে।

জেড রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজ থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। আফসর উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

যোগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। ওয়ার্ড আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৪জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুরের এসআরডি শামসুদ্দিন ভূঞা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হারেঞ্জা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

তেতুলিয়া সামছুল ইসলাম আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। পিপলাকান্দি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে। পুমদী ইসলামিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

মেছেরা উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। গলাচিপা সেকেন্ডারি স্কুল থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

ড. সামসুদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। আবদুল আজিজ উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

ইটনা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। থানেশ্বর উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

জয়সিদ্ধি উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। রায়টুটি উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

এলংজুড়ি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। চৌগাঙ্গা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

বড়িবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। লাইমপাশা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

করিমগঞ্জের জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। নানশ্রী উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

উরদিঘী উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। হাত্রাপাড় উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

গুজাদিয়া আব্দুল হেকিম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। দেহুন্দা উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

গুনধর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। কান্দাইল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদীর আচমিতা জর্জ ইনস্টিটিউশন থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। বনগ্রাম আনন্দ কিশোর স্কুল এন্ড কলেজ থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।

কায়েস্থপল্লী জগৎতারা উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে। করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

চাতল বাগহাটা উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী সামছুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

মধ্যপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। চরআলগী ইছামুদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

বৈরাগীর চর উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। বেতাল বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

চান্দপুর উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। তাহেরা নূর উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

কটিয়াদী আদর্শ বিদ্যা নিকেতন থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। আচমিতা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

গচিহাটা পল্লী একাডেমি থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। রইস মাহমুদ উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে।

হাজেরা সুলতান উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। ঝাকালিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হযরত মিয়াচান্দ শাহ উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ সদরের যশোদল উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে। রেজিয়া সামাদ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ আইডিয়াল হাই স্কুল থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

লতিফপুর উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। পাটধা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

সৈয়দ হাবিবুল হক উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। কাটাবাড়িয়া এ আর খান উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

বিন্নাটী আব্দুল মজিদ মোল্লা উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। নান্দলা অছম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

জিনারাই উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ মডেল বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

চৌদ্দশত উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। কিশোরগঞ্জ মডেল হাই স্কুল থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

জিয়া উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। পুলিশ লাইন্স হাই স্কুল থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে। আলহাজ তাজমল খান উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

কুলিয়ারচরের বীর কাশিমনগর এফ ইউ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে। আবুল কাশেম উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

গোবরিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। মুছা মিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে।

আব্দুল্লাপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

মিঠামইনের ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

হাজী তায়েব উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন জিপিএ-৫ পেয়েছে। কাটখাল উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

ঢাকী ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। ধলাই বগাদিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন জিপিএ-৫ পেয়েছে।

নিকলীর রসুলপুর হানিফ ভূঞা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।

শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। আলিয়াপাড়া বড়কান্দা নূরজাহান হোসেন উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

পাকুন্দিয়ার লহ্মীয়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। হোসেন্দী উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে।

বুরুদিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে। নারান্দী উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

বাহাদিয়া উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। চরপলাশ উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

চরটেকী উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। শিমুলিয়া উচ্চ বিদ্যালয় থেকে ৫ জন জিপিএ-৫ পেয়েছে।

এগার সিন্দুর ঈশা খাঁ উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন জিপিএ-৫ পেয়েছে। হোসেন্দী শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

নারান্দী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। চরপাড়াতলা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

ছোট আজলদী এএসএস আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। মির্জাপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

তাড়াইলের পুরুরা উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন জিপিএ-৫ পেয়েছে। জাওয়ার উচ্চ বিদ্যালয় থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে।

তালজাঙ্গা আরসি রায় উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন জিপিএ-৫ পেয়েছে। কাজলা উচ্চ বিদ্যালয় থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন জিপিএ-৫ পেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর