কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ব্যবসায়ীকে আহত করে ১৫ লাখ টাকা লুট

 স্টাফ রিপোর্টার | ১৩ নভেম্বর ২০২২, রবিবার, ৭:১৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব মো. মকবুল হোসেনকে মারপিটে আহত করে ১৫ লাখ টাকা লুটের ঘটনা ঘটেছে। মারপিটে তার ডান হাত ভেঙ্গে গেছে। এ সময় তার সাথে থাকা মাহবুবুর রহমান (৪২) নামে আরেক ব্যবসায়ী মারপিটে গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে অগ্রণী ব্যাংকের পাকুন্দিয়া শাখা থেকে টাকা উত্তোলন করে বের হওয়ার পর পাকুন্দিয়া পৌরসদর বাজারের প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী আলহাজ্ব মো. মকবুল হোসেন উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের কাজীহাটি গ্রামের মৃত নিজাম উদ্দিন প্রধানের ছেলে ও জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এবং মাহবুবুর রহমান উপজেলার সুখিয়া গ্রামের কেরামত আলীর ছেলে।

রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদরে চিকিৎসা নেওয়ার সময় আলহাজ্ব মো. মকবুল হোসেন জানান, তিনি ব্যবসায়িক প্রয়োজনে রোববার (১৩ নভেম্বর) দুপুরে অগ্রণী ব্যাংকের পাকুন্দিয়া শাখায় টাকা তুলতে যান।

ব্যাংক থেকে ১৫ লাখ টাকা উত্তোলন করে মাহবুবুর রহমানকে সাথে নিয়ে নিচে নেমে পৌরসদর বাজারের প্রধান সড়কে উঠতেই ৮/৯ জনের একটি দুর্বৃত্তদল তাদের ওপর হামলা চালায়।

দুর্বৃত্তরা রড দিয়ে তার ডান হাতে এবং বুকে আঘাত করে। এতে তার ডান হাত ভেঙ্গে যায় ও বুকে আঘাত পান। এ সময় দুর্বৃত্তরা তার ডান হাতে থাকা টাকার ব্যাগটি জোর করে নিয়ে যায়।

সাথে থাকা মাহবুবুর রহমান তাদের বাধা দিলে দুর্বৃত্তরা তার ওপরে চড়াও হয়ে বেধড়ক মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়।

এ সময় একজন তাকে কোনরকমে তার গাড়িতে তুলে দেয়।

অন্যদিকে গুরুতর আহত মাহবুবুর রহমানকে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নাহিদ হাসান সুমন জানান, বিষয়টি তিনি শুনেননি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর