কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই হাজার পিস ইয়াবাসহ নারী আটক

 স্টাফ রিপোর্টার | ১১ নভেম্বর ২০২২, শুক্রবার, ৮:৪৬ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবা, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ২শ’ টাকাসহ নাছিমা বেগম (৩৭) নামের একজন নারীকে আটক করেছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া নাছিমা বেগম চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর গ্রামের মৃত মিয়া রাজার মেয়ে এবং মো. স্বপন মিয়ার স্ত্রী।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, নাছিমা বেগম একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার (১১ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে দুই হাজার পিস ইয়াবা, একটি মোবাইল ও নগদ দুই হাজার ২শ’ টাকাসহ নাছিমা বেগমকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর