কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৫০৫ পিস ইয়াবাসহ নারী আটক

 স্টাফ রিপোর্টার | ১৬ অক্টোবর ২০২২, রবিবার, ৮:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৫০৫ পিস ইয়াবা ও একটি মোবাইলসহ রোকেয়া বেগম (৪০) নামে এক নারীকে আটক করেছে। র‌্যাব জানিয়েছে, সে একজন মাদক ব্যবসায়ী।

রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশরীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া রোকেয়া বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার খিরাখলা গ্রামের মৃত মোবারক মিয়ার মেয়ে। তার স্বামীর নাম মৃত রোকন উদ্দিন।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে জানান, রোকেয়া বেগম একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার সিদ্ধেশরীর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১৫০৫ পিস ইয়াবা ও একটি মোবাইলসহ রোকেয়া বেগমকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর