কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে র‌্যাবের হাতে ভুয়া সেনাসদস্য আটক

 স্টাফ রিপোর্টার | ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ৫:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে সেনাসদস্য পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা করার অভিযোগে আল আমিন খান (৩১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীর দামপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে র‌্যাব।

ভুয়া সেনাসদস্য আল আমিন খান খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আরাজি সাজিয়াড়া গ্রামের মো. ইব্রাহিম খানের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ভুয়া সেনাবাহিনীর পরিচয় প্রদানকারী একজন প্রতারক কিশোরগঞ্জ জেলায় অবস্থান করছে এবং বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষকে বোকা বানিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত প্রতারকের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীর দামপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে প্রতারক আল আমিন খানকে আটক করে।

এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর একটি ভুয়া পরিচয়পত্র, একটি ড্রাইভিং লাইসেন্স ও সেনাবাহিনীর স্টিকারযুক্ত একটি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারক আল আমিন খান দীর্ঘদিন যাবৎ সেনাবাহিনীর পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বোকা বানিয়ে সেনাবাহিনীতে চাকুরী দেওয়া কথা বলে প্রতারণা করে আসছে বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর