কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি টাঙ্গাইলে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৩ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ৮:১৭ | অপরাধ 


কিশোরগঞ্জে অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিষ্টার (৩৮) কে টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সুতি কালিবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এই অভিযানের নেতৃত্ব দেন।

গ্রেপ্তার হওয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিষ্টার কিশোরগঞ্জ সদর উপজেলার পুরান বৌলাই গ্রামের কাশেম মিয়ার ছেলে। সে টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সুতি নয়াপাড়া গ্রামে বসবাস করছিল।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, ২০১০ সালের ১৯ আগস্ট কিশোরগঞ্জ সদর থানায় মিষ্টারকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অপহরণ মামলা (নং-২২) দায়ের করা হয়। এই মামলার প্রধান আসামী মিষ্টারের যাবজ্জীবন সাজা হয়।

সাজা থেকে বাঁচতে সে কিশোরগঞ্জ ছেড়ে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন যাবৎ পালিয়ে বেড়াচ্ছিল।

তাকে গ্রেপ্তারের জন্য র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী শুরু করে এবং সর্বশেষ টাঙ্গাইল জেলায় তার অবস্থান নিশ্চিত করে।

দীর্ঘ প্রচেষ্টার পর শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার সুতি কালিবাড়ী এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপহরণের কথা স্বীকার করে এবং সাজা থেকে বাঁচতে সে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় পালিয়ে থাকত বলে জানায়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর