কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুই তরুণের পায়ুপথ দিয়ে বেরোল ১৭৫৫ পিস ইয়াবা

 স্টাফ রিপোর্টার | ৩০ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় মো. শামিম (১৮) ও মো. খোকন মিয়া (১৮) নামে দুই তরুণকে আটক করেছে র‌্যাব। আটকের পর এক্সরের মাধ্যমে নিশ্চিত হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাদের পেটের ভেতর থেকে পায়ুপথ দিয়ে ১৭৫৫ পিস ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে পরিচালিত অভিযানে সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই তরুণের মধ্যে মো. শামিম ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকন্দপুর চানপুর গ্রামের মো. এলাই মিয়ার ছেলে এবং মো. খোকন মিয়া একই গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় মো. শামিম ও মো. খোকন মিয়াকে আটকের পর জিজ্ঞাসাবাদে তারা তাদের পেটের ভেতরে ইয়াবা থাকার কথা জানায়।

পরবর্তীতে তাদের পেটে এক্সরে করে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর চিকিৎসকের পরামর্শে তাদের পেটের ভেতরে থাকা ১৭৫৫ পিস ইয়াবা পায়ুপথে বের করা হয়।

এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত তিনটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান আরো জানান, আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে দুই তরুণ ব্রাহ্মণবাড়িয়া থেকে কিশোরগঞ্জ জেলায় পেটের ভেতরে করে ইয়াবা পাচার করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেপ্তারের জন্য সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

আটকের পর র‌্যাবের জিজ্ঞাসাবাদে মো. শামিম ও মো. খোকন মিয়া উভয়েই দীর্ঘদিন যাবৎ পেটের মধ্যে করে ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে ইয়াবাসহ আটক হওয়া এই দুজনের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর