কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মেয়াদোত্তীর্ণ সার-বীজ-কীটনাশক বিক্রির অপরাধে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

 স্টাফ রিপোর্টার | ২৯ আগস্ট ২০২২, সোমবার, ৪:১৩ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মেয়াদোত্তীর্ণ সার, মেয়াদোত্তীর্ণ ও টেম্পারিং করা কীটনাশক এবং মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন ফসলের বীজ বিক্রি করার অপরাধে দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার মঠখোলা বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক এ অভিযান পরিচালনা করেন।

এ সময় মেসার্স রমজান আলী ট্রেডার্স ও মেসার্স তনয় ট্রেডার্সে মেয়াদোত্তীর্ণ সার, মেয়াদোত্তীর্ণ ও টেম্পারিং করা কীটনাশক এবং মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন ফসলের বীজ পাওয়া যায়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, মেয়াদোত্তীর্ণ সার, মেয়াদোত্তীর্ণ ও টেম্পারিং করা কীটনাশক এবং মেয়াদোত্তীর্ণ ফসলের বীজ ও অনুমোদনহীন সবজি বীজ বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী মেসার্স রমজান আলী ট্রেডার্সকে ১০ হাজার টাকা এবং মেসার্স তনয় ট্রেডার্সকে ১০ হাজার টাকা অর্থদ- আরোপ ও আদায় করা হয়।

জনস্বার্থে অভিযান চলমান থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর