কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপিত

 পাকুন্দিয়া সংবাদদাতা | ৫ আগস্ট ২০২২, শুক্রবার, ৩:১২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ এবং বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেণু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন, উপজেলা সাব-রেজিস্ট্রার মহসিন উদ্দিন আহমেদ, পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান প্রমুখ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার শারফুল ইসলাম।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আলী মাষ্টারের হাতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে ইস্যু করা ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর