কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবলীগ নেতা

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২৯ জুলাই ২০২২, শুক্রবার, ৭:১৯ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীর যুবলীগ নেতা মো. রুবেল হোসেন (৩০) এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন। তিনি উপজেলার মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ডের চাড়ালদিয়া গ্রামের মোস্তাফা হোসেনের ছেলে।

গত বুধবার (২৭ জুলাই) রাতে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের প্রবাসীর স্ত্রীকে নিয়ে তিনি উধাও হয়েছেন।

ওই প্রবাসী গত ৯ জুলাই দেশে ফিরেছেন। তিনি জানান, পাঁচ বছর পূর্বে মসূয়া ইউনিয়নের চাড়ালদিয়া গ্রামের লিটন মিয়ার মেয়ে মিমকে তিনি বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর প্রবাসে চলে যান। এবারের ঈদের আগেরদিন ছুটিতে বাড়ি আসেন।

গত বুধবার (২৭ জুলাই) রাতে তার স্ত্রী বাড়ির কারো সাথে কোন কথা না বলে বাড়ি থেকে চলে যান। তখন তিনি স্থানীয় একটি বাজারে ছিলেন।

বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রীকে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন।

পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন, তার বাবার বাড়ির এলাকার অর্থাৎ মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন তার স্ত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন। যাবার সময় প্রায় আড়াই লক্ষ টাকা মূল্যের স্বর্ণালংকার নিয়ে যান।

এ বিষয়ে তিনি বৃহস্পতিবার (২৮ জুলাই) পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

রুবেল হোসেনের স্ত্রীর কাছে জানতে চাইলে তিনি জানান, তার স্বামী এর আগেও একটি বিয়ে করেছিলেন। সে সংসার বেশিদিন টিকেনি। বছর দেড়েক পূর্বে তাকে বিয়ে করেন।

এ বিষয়ে মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর সিদ্দিক জানান, মিম তার শ্বশুরবাড়ি বুরুদিয়া গ্রামেই থাকতো। সেখান থেকেই সে রুবেলের সাথে পালিয়ে গেছে- এমনটাই শুনছি। মসূয়া তার বাবার বাড়ি। প্রবাসীর পরিবারের পক্ষ থেকেও বিষয়টি জানানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর