কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে আরো ২৩ ভূমিহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ ঘর

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ২১ জুলাই ২০২২, বৃহস্পতিবার, ৪:৪৪ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপজেলায় ২৩টি ঘর ভূমিসহ গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হয়েছ। বৃহস্পতিবার (২১ জুলাই)  সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সারাদেশে ২৬ হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করেন।

পরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ভূমি ও গৃহহীন ২৩ পরিবারকে ভূমির দলিল ও ঘরের চাবি তুলে দেন।

এ সময় ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রান্ত থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে তার প্রতিনিধি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার এর হাত থেকে ভূমির দলিল ও ঘরের চাবি বুঝে নেন এসব পরিবারের সদস্যরা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর