কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জের খান ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা

 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০২২, বুধবার, ১১:০২ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে একটি তদারকি অভিযান পরিচালনা করে বিভিন্ন অনিয়মের জন্য খান ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২০ জুলাই) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক জিল্লুর রহমান, ভোক্তা অধিকারের সহকারী মাহবুবুল আলম এবং জেলা পুলিশের একটি টিম সহযোগিতা করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার (২০ জুলাই) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত করিমগঞ্জ উপজেলার হাসপাতাল রোড এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কয়েকটি ডায়াগনস্টিক সেন্টারে সেবার মান সন্তোষজনক প্রতীয়মান হওয়ায় ভোক্তাগণ যাতে আরো ভালোভাবে চিকিৎসা সেবা লাভ করে সে ব্যাপারে পরামর্শ প্রদান করা হয়।

অন্যদিকে খান ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন অনিয়ম পাওয়া যায়। এজন্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী প্রতিষ্ঠানটিকে ২৫ হাজার টাকা অর্থদণ্ড আরোপ এবং আদায় করা হয়।

ভোক্তা অধিকার বাস্তবায়নে এবং জনস্বার্থে অভিযান চলমান থাকবে বলেও হৃদয় রঞ্জন বণিক জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর