কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন

 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০২২, বুধবার, ৬:০৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন। বুধবার (২০ জুলাই) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়।

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন এর হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

মাসিক কল্যাণ সভায় সার্কেল অফিসার ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের পুরস্কৃত করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলার ১৩টি থানার ওসি এবং বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানা ও পাকুন্দিয়া থানার সমন্বয়ে গঠিত কিশোরগঞ্জ সদর সার্কেল। গত জুন মাসে ওয়ারেন্ট তামিল, অন্যান্য আসামি গ্রেপ্তার, মাদক মামলার আসামি গ্রেপ্তার, মাদক উদ্ধার এবং দুই থানার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে অবদান রাখায় কিশোরগঞ্জ সদর সার্কেলকে জেলার শ্রেষ্ঠ সার্কেল এবং শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইনকে নির্বাচিত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর