কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার পাঁচ দিন পর মামলা, গ্রেপ্তার নেই

 বিজয় কর রতন, মিঠামইন | ১৬ জুলাই ২০২২, শনিবার, ১১:৪৭ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা আবদুল হেলিম (৩৫) কে পিটিয়ে হত্যার পাঁচদিন পর শনিবার (১৬ জুলাই) মামলা দায়ের করা হয়েছে।

নিহত আবদুল হেলিমের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে ৪১ জনকে আসামি করে মিঠামইন থানায় মামলাটি (নং-৩) দায়ের করেন।

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

আবদুল হেলিমের চাচাতো বোনের বিবাহ বিচ্ছেদের ঘটনা ও পূর্ব বিরোধের জের ধরে গত ১১ জুলাই রাতে প্রতিপক্ষ আইয়ুব আলী গ্রুপের লোকজন আবদুল হেলিমকে পিটিয়ে আহত করার পর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহত আবদুল হেলিম ধোবাজোড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে।

জানা যায়, ১১ জুলাই রাতে সাবেক ইউপি সদস্য হেলিমকে ঘাগড়া বাজারের হক মার্কেট থেকে তুলে নিয়ে প্রতিপক্ষ আইয়ুব আলীসহ তার লোকজন পিটিয়ে ও বল্লমের আঘাতে মারাত্মক আহত করে। তারা হেলিমকে তাদের বাড়িতে নিয়ে যায়।

সংবাদ পেয়ে ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান ভুঁইয়া ইউপি সদস্যসহ লোকজন নিয়ে হেলিমকে আইয়ুব আলীর বাড়ীর সামনের ঘাট থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ২টার দিকে নিকলী উপজেলার গোড়াদিঘার নিকটে মারা যায়।

ঘটনার পর ১২ জুলাই সকালে সহকারী পুলিশ সুপার সামুয়েল সাংমা ও মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার ঘটনাস্থল পরিদর্শন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর