কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ৬০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০২২, রবিবার, ৭:১০ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬০০ পিস ইয়াবাসহ মোজাম্মেল (৩২) নামে একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১০ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে বাজিতপুর পৌরসভার দেওয়ানী চৌকি আদালত জামে মসজিদ এলাকার সিনেমাহল মোড় টু বটতলা মোড় রাস্তায় পুলিশ অভিযান পরিচালনা করে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই সজীব সাহা অভিজিৎ ও সঙ্গীয় ফোর্স এবং বাজিতপুর শহর পুলিশ ফাঁড়ির এটিএসআই সাইফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মোজাম্মেল বাজিতপুর উপজেলার উছমানপুর গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, মোজাম্মেল একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১০ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে বাজিতপুর পৌরসভার দেওয়ানী চৌকি আদালত জামে মসজিদ এলাকার সিনেমাহল মোড় টু বটতলা মোড় রাস্তায় পুলিশ অভিযান পরিচালনা করে।

এ সময় ৬০০ পিস ইয়াবাসহ মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়। এছাড়া তার সঙ্গে থাকা সহযোগী মাইনু ওরফে মাইনুদ্দিন ওরফে রক্সি (২৭) দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গ্রেপ্তার হওয়া মোজাম্মেল এবং পালিয়ে যাওয়া মাইনু ওরফে মাইনুদ্দিন ওরফে রক্সি এই দুজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর