কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১১৩ অসহায়-গৃহহীন পরিবারের পাশে নাফিসা নজরুল ফাউন্ডেশন

 স্টাফ রিপোর্টার | ২৮ জুন ২০২২, মঙ্গলবার, ৩:৩০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ১১৩টি অসহায় ও গৃহহীন পরিবারের প্রত্যেককে এক বান্ডেল করে ঢেউটিন ও তিন হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছে নাফিসা নজরুল ফাউন্ডেশন। মঙ্গলবার (২৮ জুন) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এসব ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। তিনি উপকারভোগীদের হাতে নগদ অর্থের চেক এবং ঢেউটিন হস্তান্তর করেন।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রকৌশলী মো. শরীফুল ইসলাম শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, সদর উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মো. আব্দুস সাত্তার ও মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. মাছুমা আক্তার।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সিফাত বিন রহমান, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক বাদল রহমান, বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক, সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ আফাকুল ইসলাম নাটু, যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন, লতিবাবাদ ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক, মহিনন্দ ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, রশিদাবাদ ইউপি চেয়ারম্যান জুয়েল মিয়া, লতিবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় কিশোরগঞ্জ সদর উপজেলার ১১৩টি পরিবারের মধ্যে মোট ১১৩ বান্ডেল ঢেউটিন এবং মোট তিন লাখ ৩৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপকারভোগী পরিবারের সদস্যরা ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর