কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মোটর সাইকেলে করে পাচারকালে কিশোরগঞ্জে দুই হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

 স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০২২, শুক্রবার, ৬:২৫ | অপরাধ 


মোটর সাইকেলে করে পাচারের সময় কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইল ও একটি মোটর সাইকেলসহ মো. হৃদয় মিয়া (২২) নামে একজন যুবককে আটক করেছে।

শুক্রবার (২৪ জুন) দুপুরে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানা মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ইয়াবা ও মোটর সাইকেলসহ আটক হওয়া যুবক মো. হৃদয় মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের মো. হবি মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. হৃদয় মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মোটর সাইকেলে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে ভৈরব থেকে কিশোরগঞ্জ সদরের দিকে আসছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি র‌্যাব টহল জোরদার করা হয়।

এর ধারাবাহিকতায় শুক্রবার (২৪ জুন) দুপুর ১টায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার নতুন জেলখানা মোড় এলাকায় সন্দেহভাজন মোটর সাইকেল আরোহী মো. হৃদয় মিয়াকে তল্লাসি করে তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় তাকে আটক করা হয় এবং তার সাথে থাকা একটি মোবাইল ও একটি মোটর সাইকেলজব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর