কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মহানবীকে কটূক্তির প্রতিবাদে অষ্টগ্রামে আহলে সুন্নাতের বিক্ষোভ

 অষ্টগ্রাম সংবাদদাতা | ১৪ জুন ২০২২, মঙ্গলবার, ১২:০৩ | অষ্টগ্রাম 


ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আত।

সোমবার (১৩ জুন) বিকাল ৩টার দিকে অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কর্মসূচি পালিত হয়।

অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সাধারণ সম্পাদক হযরত মাওলানা কাজী জসিম উদ্দিন ছিদ্দিকী আশরাফীর সঞ্চালনায় কর্মসূচিতে সভাপতিত্ব করেন অষ্টগ্রাম উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সভাপতি হযরত মাওলানা সৈয়দ জহিরুল ইসলাম জুয়েল।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফাইয়াজ হাসান বাবু, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অষ্টগ্রাম উপজেলা শাখার সভাপতি হযরত মাওলানা রেদোওয়ানুল হক আশরাফী, হযরত মাওলানা জালাল উদ্দিন আশরাফী, হযরত মাওলানা আব্দুস সামাদ আশরাফী, হযরত মাওলানা বায়েজিদ আশরাফী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অষ্টগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুছ চিশতী প্রমুখ।

পূর্ব নির্ধারিত বিক্ষোভ ও প্রতিবাদ সভায় যোগ দেওয়ার উদ্দেশ্যে দেওঘর ইউনিয়ন, বাঙ্গালপাড়া ইউনিয়ন, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন, কাস্তুল ইউনিয়ন ও অষ্টগ্রাম সদর ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষের অংশগ্রহণে মিছিলের মাধ্যমে উপজেলা সদরে অবস্থিত অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বিভিন্ন মসজিদের খতীব ও ইমামগণ, সামাজিক, রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা ও আহলে সুন্নাত ওয়াল জামা'আত মতাদর্শী সকল পর্যায়ের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা বক্তব্যে অংশগ্রহণ করেন।

মিলাদ ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ ও প্রতিবাদ সভার সমাপ্তি হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর