কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে কিশোর গ্যাং এর পাঁচ সদস্যকে ৬ মাস করে জেল

 মিঠামইন সংবাদদাতা | ১১ জুন ২০২২, শনিবার, ১১:৪৪ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহনাজ আক্তারকে গত শুক্রবার (১০ জুন) রাতে বাসায় ফেরার পথে রাস্তায় নাজেহাল করার ঘটনায় কিশোর গ্যাং এর পাঁচ সদস্যকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১১ জুন) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তিনি প্রত্যেককে ১৮৬০ এর ৫০৯ ধারায় ছয় মাস করে কারাদণ্ড প্রদান করেন।

কারাদণ্ডে দণ্ডিত কিশোর গ্যাং এর পাঁচ সদস্য হচ্ছে, তরিকুল (২০), ইমন (১৮), রাতুল মিয়া (১৯), মো. নয়ন (১৯) ও উৎসব মিয়া (১৮)।

তাদের সবার বাড়ি মিঠামইন সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামে। তাদের মধ্যে তরিকুলের পিতা রতন মিয়া, ইমনের পিতা বিল্লাল, রাতুল মিয়ার পিতা দুলাল মিয়া, মো. নয়নের পিতা আমির হোসেন এবং উৎসব মিয়ার পিতা শামীম মিয়া।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, শুক্রবার (১০ জুন) রাত অনুমান ১০টার সময় ডা. শাহনাজ আক্তার হাসপাতালের জরুরি বিভাগ থেকে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন।

এসময় কিশোর গ্যাং এর এই পাঁচ সদস্য রাস্তায় তাকে আটক করে অশালীন আচারণসহ নাজেহাল করেন।

এ ঘটনা তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল সাফীকে অবগত করলে তিনি মিঠামইন থানায় অভিযোগ করেন।

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার তাৎক্ষণিক তাদেরকে গ্রেপ্তারের জন্য পুলিশ ফোর্সকে নির্দেশ দেন।

পুলিশ শনিবার (১১ জুন) বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

পরে শনিবার (১১ জুন) রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড প্রদান করেন।

মিঠামইন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল সাফী ঘটনার সত্যতা স্বীকার করেন। ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদানের সময় তিনি উপস্থিত ছিলেন বলেও জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর