কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীর দুর্ঘটনায় আহত আরো একজনের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ৩, আহত ১

 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০২২, বৃহস্পতিবার, ৬:০২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে মালবাহী পিকআপের সাথে যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। ফলে নিহতের সংখ্যা বেড়ে এখন তিন-এ দাঁড়িয়েছে।  অর্থাৎ এ দুর্ঘটনায় সিএনজি চালক ও যাত্রীসহ তিনজন নিহত হয়েছে।

এছাড়া এ ঘটনায় শরীফ মিয়া (২৭) নামে আরো একজন সিএনজি যাত্রী গুরুতর আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতরা হচ্ছে, সিএনজিচালক শিপন মিয়া (২২) এবং সিএনজির দুই যাত্রী জামাল মিয়া (৩২) ও সবুজ মিয়া (৫০)। তাদের মধ্যে সিএনজিচালক শিপন মিয়া জেলার কুলিয়ারচর উপজেলার নূরুল আমিনের ছেলে।

এছাড়া নিহত দুই সিএনজি যাত্রীর মধ্যে জামাল মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়ারচর গ্রামের ফজলুর রহমানের ছেলে ও সবুজ মিয়া একই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। অন্যদিকে গুরুতর আহত শরীফ মিয়াও একই এলাকার।

বিন্নাটি ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, জামাল মিয়া, সবুজ মিয়া ও শরীফ মিয়া রাজমিস্ত্রীর কাজ করতো।

বৃহস্পতিবার (৯ জুন) সকালে তারা একটি সিএনজিতে করে কাজের জন্য কটিয়াদীতে যাচ্ছিল। পথে কটিয়াদীর ভোগপাড়া এলাকায় একটি মালবাহী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার ভোগপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজিচালক শিপন মিয়ার মৃত্যু হয়।

এছাড়া গুরুতর আহত অবস্থায় সিএনজির তিন যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে তাদেরকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জামাল মিয়াকে মৃত ঘোষণা করেন।

এছাড়া সবুজ মিয়া ও শরীফ মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টার দিকে সবুজ মিয়া মারা যান। এছাড়া শরীফ মিয়ার অবস্থাও আশঙ্কাজনক।

বিন্নাটি ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম জানান, কামালিয়ারচর বিশ্বরোড জামে মসজিদ প্রাঙ্গণে বাদ আসর নিহত জামাল মিয়ার নামাজা জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়। এছাড়া একই গ্রামের নিহত সবুজ মিয়ার লাশ আনার পর রাতে নামাজে জানাজা শেষে দাফন করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর