কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ছেলের দায়ের কোপে বাবা নিহত, ঘাতক ছেলে গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০২২, বৃহস্পতিবার, ৩:২৯ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে ছেলে ও ছেলের বউয়ের মধ্যে ঝগড়া থামাতে গিয়ে পাষণ্ড ছেলের উপর্যুপরি দায়ের কোপে এক বাবা নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল কাদির (৪৮)। তিনি উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুলদিয়া গ্রামের কালু মোল্লার ছেলে।

বুধবার (৮ জুন) দিবাগত রাত সোয়া ১টার দিকে বান্দুলদিয়া গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে মো. সোহেল (২২) কে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আব্দুল কাদিরের পাঁচ ছেলে-মেয়ে। তাদের মধ্যে মো. সোহেল সবার বড় এবং বিবাহিত। আব্দুল কাদির ও মো. সোহেল উভয়েই অটোরিকশাচালক।

বুধবার (৮ জুন) দিবাগত রাত ১টার দিকে মো. সোহেল ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া হয়। ঝগড়ার বিষয়টি শুনে তার বাবা আব্দুল কাদির ও মা চম্পা আক্তার এগিয়ে যান।

গভীর রাতে বউয়ের সঙ্গে ঝগড়া করায় ছেলে সোহেলকে বকাঝকা করেন আব্দুল কাদির। এতে ক্ষিপ্ত হয়ে সোহেল ঘরে থাকা দা দিয়ে বাবা আব্দুল কাদিরকে উপর্যুপরি কোপানো শুরু করে। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আব্দুল কাদির।

এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে মুমূর্ষু আব্দুল কাদিরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মো. সোহেলকে আটক করে থানায় নিয়ে যায়।

তাড়াইল থানার ওসি মো. জয়নাল আবেদীন সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী চম্পা আক্তার বাদী হয়ে ছেলে মো. সোহেলকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর