কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে চার কেজি গাঁজা, অটোরিকশা ও নগদ টাকাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ মে ২০২২, শনিবার, ৭:১৯ | অপরাধ 


কিশোরগঞ্জের নিকলীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চার কেজি গাঁজা, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৬শ’ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি অটোরিকশাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (৭ মে) দুপুরে নিকলী উপজেলার মজলিসপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক হওয়া তিনজন মাদক ব্যবসায়ী হচ্ছে, মো. আলীম (৩৩), মো. রাসেল মিয়া (২৫) ও মো. শাকীল (৩০)।

তাদের মধ্যে মো. আলীম জেলার কটিয়াদী উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত রমজান মিয়ার ছেলে, মো. রাসেল মিয়া একই উপজেলার করগাঁও গ্রামের গোলাপ মিয়ার ছেলে এবং মো. শাকীল মাহমুদপুর করগাঁও পশ্চিমপাড়ার মনসুর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. আলীম, মো. রাসেল মিয়া ও মো. শাকীল একটি মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালিয়ে এ তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে শনিবার (৭ মে) দুপুর ২টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম নিকলী উপজেলার মজলিসপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে চার কেজি গাঁজা, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৬শ’ টাকা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি অটোরিকশাসহ মাদক ব্যবসায়ী চক্রের তিন সদস্য মো. আলীম, মো. রাসেল মিয়া ও মো. শাকীলকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার নিকলী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর