কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে কবি তাজ ইসলামের ওপর সন্ত্রাসী হামলা

 স্টাফ রিপোর্টার | ৫ মে ২০২২, বৃহস্পতিবার, ৪:২০ | করিমগঞ্জ  


কবি, ছড়াকার ও সাহিত্য সমালোচক তাজ ইসলামের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার (৪ মে) সকাল পৌনে ৯টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জে গ্রামের বাড়িতে রাস্তায় সন্ত্রাসী হামলার শিকার হন তিনি।

সন্ত্রাসীরা তাকে রড, লাঠি ও লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে এবং তার সঙ্গে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয়।

এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বর্তমানে তিনি কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কবি ও তার পরিবারের লোকজন জানায়, বুধবার (৪ মে) সকালে কবি তাজ ইসলাম তার গ্রামের বাড়ি করিমগঞ্জের জয়কা ইউনিয়নের পাড়াকুল মোড়ে তার ছোট ভাইয়ের ফার্মেসি ও বিকাশের দোকান থেকে টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

মোড় থেকে নিজের গ্রাম কামারাটিয়া বড়বন্দের বাড়ি যাওয়ার সময় রাস্তায় তাকে অস্ত্রশস্ত্র নিয়ে ঘিরে ধরে পাড়াকুল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আবু তাহের, তার ছেলে আকরাম ও গেনু মিয়ার ছেলে নাঈম।

এসময় কিছু বুঝার আগেই তারা পেটানো শুরু করে। তাদের পেটানোতে কবি তাজ ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। পিটিয়ে আহত করে পরে তার সঙ্গে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন, আঘাতে তার পিঠের একাংশ, ঘাড় ও বাম পা জখম হয়েছে, বাম হাতের আঙুল ফেটে গেছে।

ঘটনায় কবির পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বলেন, ঘটনা শুনে তাৎক্ষণিক আমি এলাকায় পুলিশ পাঠাই। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

উল্লেখ্য কবি তাজ ইসলামের ঢাকার সাভারে ওষুধের দোকান রয়েছে। সেখানেই তিনি বসবাস করেন। ঈদে তিনি বাড়িতে এসেছিলেন। কবি তাজ ইসলামের ওপর হামলার ঘটনায় ঢাকা ও কিশোরগঞ্জের সাহিত্যাঙ্গনের অনেকেই ক্ষোভ জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর