কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আওয়ামী লীগের ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা

 স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০২২, শনিবার, ১০:০৬ | পাকুন্দিয়া  


পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার জাংগালিয়া হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে শনিবার (৩০ এপ্রিল) বিকালে আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সংসদ সদস্য পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট মো. সোহরাব উদ্দিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আমিনুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক এডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল, কিশোরগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র এডভোকেট একেএম নজরুল ইসলাম জুয়েল এবং সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মো. আব্দুস সাত্তার।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভা আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জাংগালিয়া হাই স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন।

এতে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. মাহাবুবুর রহমান, যুগ্মআহ্বায়ক ও সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন ছাড়াও আহ্বায়ক কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

ঈদের পর পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতা পুরোদমে শুরু হবে বলে আলোচনা সভায় জানানো হয়।

ইফতার, দোয়া মাহফিল ও আলোচনা সভায় জাংগালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বুলবুল আহমেদ, আওয়ামী লীগের ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক একরাম হোসেন টিপুর নেতৃত্বে যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর