কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


৯ বছর পালিয়ে থাকার পর র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল ২০২২, বৃহস্পতিবার, ৭:১০ | অপরাধ 


কিশোরগঞ্জে একটি ধর্ষণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড মাথায় নিয়ে ২০১৩ সালে ফেরার হয় মূল আসামি মো. টিটু (৩৭)। দীর্ঘ এই ৯ বছর কৌশলে পুলিশের চোখকে ফাঁকি দেয় সে। ছদ্মবেশ ধারণ করে দীর্ঘ এই সময় সে পালিয়ে বেড়িয়েছে।

গ্রেপ্তার এড়াতে ঢাকার মিরপুর, উত্তরখান এলাকাসহ বিভিন্ন এলাকায় কোন সময় ভ্যানে করে কাপড় বিক্রি আবার কোন সময় সবজি বিক্রি করে আত্মগোপনে থাকে সে। কিন্তু শেষ রক্ষা হয়নি তার!

বুধবার (২৭ এপ্রিল) দিবাগত মধ্যরাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান এর নেতৃত্বে পরিচালিত এক অভিযানে গ্রেপ্তার হয়েছে সে।

ঢাকার উত্তরখান এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় র‌্যাবের হাতে গ্রেপ্তার হয় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ধর্ষক মো. টিটু। সে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের ভাসানিয়াপাড়া গ্রামের ইসলামের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ সদর মডেল থানায় ২০০৫ সালের ১০ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা (নং-১৮) দায়ের করা হয়।

এই মামলার প্রধান আসামি মো. টিটু। ধর্ষণের দায়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল তাকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে।

রায়ের পর ২০১৩ সালে সে আত্মগোপনে চলে যায়। এরপর থেকে নিজেকে আড়াল করতে ছদ্মবেশ ধারণ করে দীর্ঘ ৯ বছর ধরে পালিয়ে বেড়ায়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (২৭ এপ্রিল) দিবাগত মধ্যরাতে ঢাকার উত্তরখান এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো. টিটুকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারি সাজা ওয়ারেন্টমূলে তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর