কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘গুড সার্ভিস ব্যাজ’ পেয়েছেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২৩ জানুয়ারি ২০২২, রবিবার, ৯:২৯ | বিশেষ সংবাদ 


প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের গৌরবজনক পুরস্কার ‘পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিস ব্যাজ' এ ভূষিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

২০২০ সালে অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, নিষ্ঠা, সততা ও শৃঙ্খলা-জনিত আচরণের মাধ্যমে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ সপ্তাহ উপলক্ষে তিনি এ পুরস্কার লাভ করেছেন।

অনির্বাণ চৌধুরী বিসিএস (পুলিশ) এর মাধ্যমে ২০১২ সালের ৩ জুন বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২০১৮ সালের ২০ ডিসেম্বর অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি লাভের পর তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হিসেবে দায়িত্ব পালন করছেন। কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের পাশাপাশি জেলা পুলিশের বিভিন্ন ভালো কাজের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। এর স্বীকৃতি স্বরূপ তিনি ‘পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিস ব্যাজ' এ ভূষিত হয়েছেন।

২০১৬ সালের নভেম্বর মাসে অনির্বাণ চৌধুরী করিমগঞ্জ ও তাড়াইল থানা নিয়ে গঠিত করিমগঞ্জ সার্কেলের সার্কেল অফিসার হিসেবে যোগ দেন। এর আগে তিনি কিশোরগঞ্জ সদর সার্কেলের সার্কেল অফিসার হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

করিমগঞ্জ সার্কেলের সার্কেল অফিসারের দায়িত্ব পালন ছাড়াও অনির্বাণ চৌধুরী অতিরিক্ত দায়িত্ব হিসেবে দীর্ঘদিন এএসপি (সদরদপ্তর) এর দায়িত্ব পালন করেছেন।

অত্যন্ত দক্ষতার সাথে সার্কেল অফিসারের দায়িত্ব পালন করায় অনির্বাণ চৌধুরী একাধিকবার জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর