কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শীতার্ত মানুষের পাশে আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবার

 স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২২, সোমবার, ১১:৫৭ | রকমারি 


মানবতার সেবায় কিশোরগঞ্জ জেলার শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে জনপ্রিয় ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ। আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারে অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করা হয়।

সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. নিজাম উদ্দিন, কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম এবং তাড়াইলের ভাদেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লুৎফুন্নেছা চিনু, প্রধান শিক্ষিকা জেসমিন ইসলাম প্রমুখসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ কাজের সমন্বয় করছেন ফেসবুক গ্রুপ আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ এর এডমিন দীন ইসলাম।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের এই মানবিক উদ্যোগে সহযোগিতা করেছেন সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, মেলবোর্ন প্রবাসী প্রকৌশলী বকুল খোরশেদুল আলম, নিউইয়র্ক প্রবাসী হিরন ভূইয়া, কাস্টমস ইন্সপেক্টর (এআরও) মো. ফরিদুল ইসলাম ভূঁইয়া এবং কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান স্কুলের শিক্ষিকা লুৎফুন্নেছা চিনু।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ গ্রুপের এডমিন দীন ইসলাম জানান, মানবতায় সেবায় আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের পক্ষ থেকে সামর্থ্যানুযায়ী সবসময় কাজ করা হচ্ছে। এর অংশ হিসেবে প্রতিবারের মতো এবারের শীতে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

গ্রুপটির পক্ষ থেকে ভবিষ্যতেও এ ধরনের মানবিক উদ্যোগ অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর