কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের রামদী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮জনসহ ৪১ জনের মনোনয়ন পত্র দাখিল

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৪ জানুয়ারি ২০২২, মঙ্গলবার, ৬:৫৮ | কুলিয়ারচর 


ষষ্ঠ ধাপে দশম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ২নং রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল সোমবার (৩ জানুয়ারি)।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানিয়েছে, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় পর্যন্ত চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আগামী ৩১ জানুয়ারি এই ইউনিয়নে  ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিলকারীরা হচ্ছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলাল উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. রুবেল মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী আদিলুজ্জামান খাঁন,  আল-মাসুদ মাসুদ মিয়া, বেনজীর আহাম্মেদ, মো. জসীম উদ্দিন খাঁন, মো. সৌরভ আহম্মেদ ও মো. ইসমাইল খাঁন।

রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুল ইসলামের নিকট পৃথক ভাবে তারা মনোনয়নপত্র জমা দেন।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ইউনিয়নের সাবেক ৩ ওয়ার্ড থেকে ৯ জন ও ৯টি ওয়ার্ড থেকে ৪১ জন সাধারণ সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

রামদী ইউনিয়ন পরিষদের এ নির্বাচনকে ঘীরে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য প্রার্থীরা তাঁদের নিজেদের প্রস্তুতি গ্রহণের পাশাপাশি গণসংযোগ করে ইতোমধ্যে ভোটারদের মন জয় করার চেষ্টা করে যাচ্ছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়ন পত্র বাছাই ৬ জানুয়ারি। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ জানুয়ারি ও প্রতীক বরাদ্দ ১৪ জানুয়ারি।

নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১ জানুয়ারি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর