কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ট্রাক্টরের টুলবক্স ও ইঞ্জিনের কভারে ৭০ কেজি গাঁজা, মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৩১ ডিসেম্বর ২০২১, শুক্রবার, ৩:১৪ | অপরাধ 


অভিনব পদ্ধতিতে ট্রাক্টরের ইঞ্জিনের কভারের ভেতর ও বডির নিচে টুলবক্সে মোট ৭০ কেজি গাঁজা লুকিয়ে পাচারের সময় কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের অভিযানে মো. সোহেল মিয়া (১৯) নামে একজন মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে ভৈরবের দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় ট্রাক্টরটিতে তল্লাসি চালিয়ে ৭০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

ট্রাক্টর ও গাঁজাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সোহেল মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মো. সোহেল মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে ভৈরবের দড়ি চন্ডিবের খালের মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে।

অভিযানে ট্রাক্টরসহ মাদক ব্যবসায়ী মো. সোহেল মিয়াকে আটক করা হয়। এ সময় ট্রাক্টরটিতে তল্লাসি চালিয়ে ইঞ্জিনের কভারের ভেতর ও বডির নিচে টুলবক্সে মোট ৭০ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর