কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ২০ ডিসেম্বর ২০২১, সোমবার, ১০:২৪ | করিমগঞ্জ  


মহান বিজয় দিবস, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের করিমগঞ্জে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার নোয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় উলুখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় এ আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি খুরশিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদ।

আলোচনা সভায় অন্যদের মধ্যে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান চান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান, গুজাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আলী আসগর খোকন, ফজলুর রহমান রাজু ও বারঘড়িয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন বক্তব্য রাখেন।

প্রধান বক্তা নাসিরুল ইসলাম খান আওলাদ তার বক্তব্যে বিজয়ের ৫০ বছর, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে দলীয় শৃঙ্খলা রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনাকে স্মরণ করিয়ে দেন।

প্রধান অতিথি আহমেদ উল্লাহ তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা প্রদান করে আগামী দিনে আওয়ামী লীগের প্রতিটি ইউনিটকে শক্তিশালী করে করিমগঞ্জ-তাড়াইলে নৌকার বিজয় নিশ্চিত করার প্রতি গুরুত্বারোপ করেন।

আলোচনা শেষে ঢাকা থেকে আগত সাংস্কৃতিক কর্মীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন মিজান, শামীম, সুবর্ণা, তানিয়া সরকার ও সোনিয়া সরকার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর